রাজবাড়ীতে নৌকাডুবি, সাত যাত্রী নিখোঁজ

রাজবাড়ীর কালুখালী উপজেলার হরিনবাড়ীয়া বাজার ব্রীজের নিচে একটি যাত্রীবাহী ইঞ্জিনচালিত নৌকা ডুবে সাতজন নিখোঁজ রয়েছেন। নিখোঁজদের মধ্যে তিন শিশু, তিনজন নারী ও এক যুবক রয়েছেন।
নিখোঁজ যাত্রীরা হলেন ফরিদা (৪০), বেগম (২০), হালিমন (৫০), রাজু (৪), রাহুল (৬), হাসনা (৫) এবং দুলাল (৩৬)। এদের বাড়ি পাংশা এবং কালুখালী থানার বিভিন্ন এলাকায়।
কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরে আলম ফকীর ঘটনাস্থল থেকে জানান, শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে হরিনবাড়ীয়া বাজার থেকে ২০/২২ জন যাত্রী নিয়ে একটি ট্রলার নৌকা সাদারচর এলাকায় যাচ্ছিল। এসময় ট্রলারটি বাজারের ব্রীজের কাছে এলে প্রবল স্রোতের কারনে ডুবে যায়। নৌকার যাত্রীরা সবাই সাঁতরে উপরে উঠে এলেও সাতজন নিখোঁজ রয়েছেন।
তিনি আরো জানান, স্থানীয়দের সহায়তা নিয়ে নিখোঁজদের খোঁজা হচ্ছে এবং খুলনা ও রাজশাহী ফায়ার সার্ভিসের কাছে জরুরীভাবে নিখোঁজ  সাত যাত্রীকে উদ্ধারের জন্য ডুবুরি চাওয়া হয়েছে। রাজশাহী থেকে ডুবুরি দল রওয়ানা হয়েছে। শুক্রবার দিবাগত রাত সোয়া ১টা পর্যন্ত নিখোঁজদের কোন সন্ধান পাওয়া যায়নি।
কালুখালী উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসানসহ এলাকার চেয়ারম্যানরা ঘটনাস্থলে দিয়ে জাল ফেলে নিখোঁজদের উদ্ধারের চেষ্টা করছে।

মন্তব্যসমূহ