জাপার কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য হলেন বারদী সন্তান মাসুম

নিজস্ব প্রতিবেদক : জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন সোনারগাঁয়ের বারদী ইউনিয়নের সন্তান মাসুদুর রহমান মাসুম। দলের চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ মঙ্গলবার (২৩ আগস্ট) ১জন প্রেসিডিয়াম সদস্য, ১জন সাংগঠনিক সম্পাদক, ৩জন যুগ্ম সাংগঠনিক সম্পাদক, ১জন যুগ্ম বিভাগীয় সম্পাদক এবং মাসুদুর রহমান মাসুমসহ মোট ১০৭ জন কেন্দ্রীয় নির্বাহী সদস্যের নাম ঘোষণা করেন। এছাড়া এ সময় তিনি ১৪৪ জন কেন্দ্রীয় সদস্যের নামও ঘোষণা করেন।
সোনারগাঁয়ের বারদী ইউনিয়নের গর্ব জাপা নেতা মাসুদুর রহমান মাসুম দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় তিনি মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায়ের পাশাপাশি দলের চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদ, দলের সিনিয়র কো-চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ, দলের কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী জি এম কাদের, দলের মহাসচিব ও সাবেক মন্ত্রী এ বি এম রুহুল আমীন হাওলাদার এবং দলের ১ম যুগ্ম মহাসচিব ও সোনারগাঁয়ের জনপ্রিয় এমপি লিয়াকত হোসেন খোকার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
এছাড়া মাসুদুর রহমান মাসুম জাপার কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের পক্ষ থেকে তাকে অভিনন্দন জানানো হয়েছে।

মন্তব্যসমূহ