শ্রীপুরে ৩ খুন আটক ৩

মোশারফ হোসাইন তযু, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: ”মা, মাগো, মা তুমি কোথায় গেলা আমারে ছেড়ে, আমারে তুমি তোমার সাথে নিয়ে যাও । তুমি আমারে মায়ের অভাব কখনো বুঝতে দেওনাই ,পরম দরদ আর ভালোবেসে মানুষ করছো কথা দিছিলা আমারে একা রেখে কোথাও যাবেনা তবে আজ কেন আমারে একা কইরা একাই চলে যাইতাছো”।
এমনি ভাবে নিহত নাসরিন মন্ডলের পালিত মেয়ে ফেরদৌস আক্তার বলতে বলতে এক সময় জ্ঞান হারিয়ে ফেলে। শ্রীপুর উপজেলার টেংরা গ্রামের ব্যবসায়ী বাদল মন্ডলের স্ত্রী নাসরিন মন্ডল ,হাদিকুলের স্ত্রী মেহেরুন আক্তার, ও তার পালিত নাতি শিশু জাইমতি। এদের মধ্যে মেহেরুনের ভাতিজি নাসরিন। স্ত্রী ও এক শিশুসহ তিনজনকে হত্যা করে সিরাজগঞ্জের এনায়েতপুরের যমুনা নদীতে লাশ বস্তাবন্দি করে ফেলে দেয়ার ঘটনায় মঙ্গলবার শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সুজন কুমার পন্ডিতের নেতৃত্বে স্বামীসহ তিনজনকে আটক করা হয়েছে ।
সরেজমিনে গিয়ে দেখা যায় ,নিহত নাসরিন মন্ডল, মেহেরুন আক্তার ও শিশু জাইমতির বাড়িতে স্বজন ও এলাকার মানুষের কান্না, আহাজারীতে যেন আকাশ বাতাস ভারী হয়ে যাচ্ছে। পুরো এলাকা যেন বাকরুদ্ধ , এলাকার শত শত লোক স্বজনদের বাড়িতে আসছে শান্তনা দিতে ।
গত রবিবার (৩১ জুলাই) বেলা ১১টার দিকে জাইমতির মাথায় টিউমার হয়েছে ডাক্তার দেখানোর কথা বলে শিশুসহ ওই দুই নারী নাসরিন ও মেহেরুন শ্রীপুরের মাওনা চৌরাস্তার উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন। পরে স্বজনেরা বাড়ি থেকে শুরু করে শ্রীপুরের প্রায় সব যায়গা খোঁজা খুজি করে কোথাও না পেয়ে পরিবারের পক্ষ থেকে শ্রীপুর থানায় সাধারণ একটি ডায়েরি করেন। সোমবার বেলা সোয়া ১১টার দিকে সিরাগঞ্জে যমুনা নদী থেকে শিশুসহ তিনজনের লাশ উদ্ধার হয়েছে।
এই খুনের সাথে জড়িত সিরাজগঞ্জের বেলকুচি এলাকার আব্দুল মান্নানের ছেলে আল আমিন (৩২), একই এলাকার মাহবুবের ছেলে সহযোগি নয়ন মিয়া (২০) ও সহযোগী গাড়ির ড্রাইভার পাঁচবিবি থানার রফিকুল ইসলামের ছেলে রবিউল (২২) ইসলামকে শ্রীপুর থানা পুলিশ গড়গড়িয়া নতুন বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করেন। গত কাল মঙ্গলবার রাতে ৩জনের লাশ দাফন সম্পন্ন করে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।
নিহত নাসরিন মন্ডলের পালিত মেয়ে ফেরদোসীর দাবী আমার পরিবারের খুনীদের অবিলম্বে ফাঁসি দেওয়া হোক।

মন্তব্যসমূহ